অসিরা লঙ্কাকে হারিয়ে জ্বালা মেটালো

প্রথম প্রকাশঃ অক্টোবর ২৫, ২০২২ সময়ঃ ৮:৪৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৪৪ অপরাহ্ণ

অবশেষে টি২০ বিশ্বকাপ আসরে নিজেদের ঘরের মাঠে জয়ে ফিরেছে অস্ট্রেলিয়া। আগের ম্যাচে প্রতিবেশী নিউজিল্যান্ড-র কাছে এক কথায় উড়ে যায় স্বাগতিক দল। কিন্তু তাই বলে শ্রীলঙ্কার বিপক্ষে পেরে উঠবে না, এটা তো হয় না। নামটা তো অস্ট্রেলিয়া বলে কথা। ৭ উইকেটে উড়িয়ে দিয়ে অসিরা যেন নিউজিল্যান্ডের বিপক্ষে হারের জ্বালাটা মেটালো।

বিশ্ব ক্রিকেটের পরাশক্তি বলে প্রতিষ্ঠিত অসি বাহিনী আজ লঙ্কাকে টস জিতে ব্যাট করতে পাঠায়। তবে লঙ্কা একে বারে খারাপ করেনি। দলে ইনুজরি সমস্যায় জর্জরিত অবস্থা নিয়ে একাদশ সাঁজানোটাই ছিল কঠিন কাজ।

তারপরও টস হেরে ব্যাট করে ২০ ওভারে সংগ্রহ করে ৬ উইকেটে ১৫৭ রান। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ওপেনার পাথুম নিশানকা ৪০ আর সিডল অর্ডারে নামা ধানানজায় ডি সিলভা ২৬ সঙ্গে ক্যারিথার ২৫ বলে ৩৮ রান ছিল বলার মতো ব্যক্তিগত সেরা স্কোর।

১৫৮ রানের জবাবটা অসি ব্যাটাররা বেশ ভাল ভাবেই দিয়েছে। রান রেট-টা অনেক উপরে রেখে জিতেছে ৭ উইকেটে। ১৬.৩ ওভারে ১৫৮/৩, অধিনায়ত এ্যারো ফিঞ্চ ৪২ বলে ৩১ মানানসই না হলেও পরের দিকের
ব্যাটাররা ঠিকই পুষিয়ে দিয়েছেন। মার্শ ১৭ বলে ১৮, গ্লান ম্যাক্সওয়েল ১২ বলে ২৩ রানের সঙ্গে অপরাজিত ম্যাচ উনিং ইনিংস উপহার দিলেন ম্যার্কুস। তিনি ১৮ বলেই কি-না করলেন ৫৯ রান, তাতে ছিল ৫ বাউন্ডারি আর ৬টি ছক্কার মার। এই মারকুটে অসি ব্যাটারের কল্যানেই স্বাগতিকরা ২১ বল না খেলেই জয় আয়ত্ব করেছে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G